মাদ্রাসা ছাত্রদের টাকা দিয়ে হেফাজত নেতারা কোটিপতি হয়েছেন: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মাদ্রাসার কোমল মতি শিক্ষার্থীদের লেখাপড়া ও থাকা খাওয়ার নাম দিয়ে হেফাজতে ইসলামের নেতারা সরকার ও বিভিন্ন উৎস থেকে কাড়ি কাড়ি অর্থ হাতিয়ে নিয়েছেন। সেই অর্থের নামমাত্র পরিমাণ মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য খরচ করে বাকি টাকা নিজেরা আত্মসাৎ করে কোটিপতি হয়েছেন। আজ একেকজন নেতার ব্যাংক একাউন্টে কোটি কোটি টাকা।

আজ ২৭ এপ্রিল দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনীর উদ্যোগে ওয়ার্ড এলাকার ১৫টি মসজিদের মোট ৬৭ জন ইমাম, খতিব, মুয়াজ্জিন ও হাফেজে কুরআনগণের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা শফর আলী, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বেলাল আহমেদ, অধ্যাপক অসিম চক্রবর্তী, আবদুল্লাহ আল হারুণ, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, মো.গিয়াস উদ্দিন, মো. জহির উদ্দিন, আবদুল্লাহ আল নোমান, মো. শহীদ, সাইমন, শাহাদাত চৌধুরী, ইকবাল বাহার চৌধুরী, আলোড়ন বিশ্বাস ফ্লাওয়ার, তারণ দাশ, মো. হায়াত উল্লাহ, রবিউল আলম বাঁধন ও হিমেল হোসেনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।